ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৬


প্রকাশিত: ১২:৪২ পিএম, ০৫ অক্টোবর ২০১৪

ময়মনসিংহে সদরের রহমতপুর বাঘেরকান্দা শহর বাইপাস সড়কে বাস-টেম্পু মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৬ জন নিহত ও ২ জন আহত হয়েছে। রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার দুপুরে কুড়িগ্রামের রৌমারী থেকে ঢাকাগামী রিফাত পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো ১৮০১ ) শহর বাইপাস সড়কে বিপরীত দিক থেকে আসা মুক্তাগাছাগামী একটি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

নিহতরা হলেন- বাদেকলপা গ্রামের নাসির উদ্দিন (৩০) ও হাসপাতালে নেয়ার পথে দাপুনিয়া গ্রামের হামিদ উদ্দিনের কন্যা সহোদর দুই বোন পারভীন (২৫) ও শারমীন (২২) এবং কালু (৩০) সেকান্দর (২৮) ও অজ্ঞাত (৩৫)। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহেদ আলম খান জানান, রোববার দুপুরে কুড়িগ্রামের রৌমারী থেকে ঢাকাগামী রিফাত পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো ১৮০১ ) শহর বাইপাস সড়কে বাঘেরকান্দা আরজ আলী ব্যাপারীর মোড়ে বিপরীত দিক থেকে আসা মুক্তাগাছাগামী একটি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ৬ জন নিহত ও ২ জন আহত হয়।

তিনি আরও জানান, নিহতরা সকলেই টেম্পুর যাত্রী ছিল। টেম্পুটি (ময়মনসিংহ ফ-১১-০০০৫) বাসের চাঁপায় ধুমড়ে মুচড়ে যায়। ঘাতক বাসটিকে জনতার সাহায্যে আটক করলেও চালক পালিয়ে যাওয়ায় আটক করতে পারেনি পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।