চট্টগ্রামে চার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ০৯ আগস্ট ২০১৮

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থেকে দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। র্যাবের দাবি, দুজনের কাছ থেকে এক হাজার ৪৭৫ পিস ইয়াবা উদ্ধার করা কথা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার করা হয়। অপরদিকে বাকলিয়া থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

র্যাবের হাতে গ্রেফতার দুজন হলেন- মো. কামাল (২০), মো. আজিজুল হাকিম ওরফে সুজন (১৮)। অার পুলিশের হাতে গ্রেফতার দুজন হলেন- মো. রবি (২০) ও দেলোয়ার হোসেন (২২)।

র্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, ‘গ্রেফতার হওয়া কামাল ও সুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক কারবারীর সঙ্গে যোগসাজশে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলেন। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য সাত লাখ ৩৭ হাজার ৫০০ টাকা।’

এদিকে নগরের বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘গ্রেফতার হওয়া দুই ছিনতাইকারী রবি ও দেলোয়ার শাহ আমানত সেতুর গোলচত্বরে ঘোরাফেরা করে আর সুযোগ বুঝে যাত্রীদের টাকা, মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। এর আগেও কয়েকবার ধরা পড়েছে। আবারও ছিনতাইয়ের বেশ কয়েকটি অভিযোগ পেয়ে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।’

জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।