সাপের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৮ আগস্ট ২০১৮

ফরিদপুরের সদরপুর উপজেলায় বিষধর সাপের কামড়ে মো. কাওসার জঙ্গী (১৩) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার কাওসার চরনাছিরপুর ইউনিয়নের জঙ্গী কান্দি গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। মৃত কাওসার ওই এলাকার আব্দুল কালাম জঙ্গীর ছেলে ও খলিফা কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, সন্ধ্যায় কাওসার গোখাদ্য সংগ্রহের জন্য বাড়ির পাশের পুকুরের পাড়ে ঘাস কাটতে যায়। ঘাস কাটার সময় হঠাৎ তাকে চন্দ্র গোখরা নামের বিষধর সাপ কামড় দেয়। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের জানালে তাকে দ্রুত সদরপুর হাসপাতালে নেয়ার পথে চন্দ্রপাড়া ঘাট এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরনাছিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আক্কাছ আলী বলেন, বিষয়টি আমি জেনেছি এবং পারিবারিকভাবে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

এদিকে ফরিদপুরের ভাঙ্গা পৌরসদরের কাপুরিয়া সদরদী গ্রামে পানিতে ডুবে ২ বছর বয়সী আবামিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের জাকির মুন্সির একমাত্র সন্তান। বুধবার সকালে বাড়ির পাশের ডোবায় পড়ে তার মৃত্যু হয়।

আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।