তালাবদ্ধ ফ্ল্যাটে পাওয়া লাশটি অভিনেত্রী মাহমুদার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:০২ পিএম, ৩১ জুলাই ২০১৮

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর এলাকার একটি ফ্ল্যাট বাসা থেকে উদ্ধার মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মাহমুদা আক্তার (৩০)। তিনি সম্প্রতি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়া শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত ‘টপটেন’ নামক তৈরি পোশাক বিক্রির চেইন শপের বিক্রয় কর্মকর্তা ছিলেন তিনি।

এর আগে সোমবার (৩০ জুলাই) রাত সাড়ে ১২টায় উপজেলার গোগনগর আলামিন নগর এলাকার মোহাম্মদ আলী আকবরের তিন তলার ভবনের নিচ তলার ফ্ল্যাট বাসা থেকে মাহমুদার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গত ৩ জুন স্বামী-স্ত্রী ও ৭ বছরের কন্যা সন্তানসহ ওই বাসা ভাড়া নেন তারা। কিন্তু গত কয়েকদিন ধরে ফ্ল্যাটের বাইরে থেকে তালাবদ্ধ ছিল। সোমবার রাতে বাসা থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির মালিক পুলিশে খবর দেয়। পরে দরজার তালা ভেঙে ওই বাসার মেঝে থেকে এ নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি কামরুল ইসলাম বলেন, যেহেতু মরদেহে পচন ধরেছে তাই সঠিকভাবে বুঝা যাচ্ছে না কীভাবে তাকে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে বাসার বাইরে থেকে তালা দিয়ে মেয়েকে নিয়ে পালিয়ে গেছে। স্বামী ও সন্তানের খোঁজে মাঠে নেমেছে পুলিশ।

এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।