ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়ের

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক শ্রীপুর(গাজীপুর)
প্রকাশিত: ১১:৪০ এএম, ৩১ জুলাই ২০১৮

গাজীপুরের শ্রীপুর উত্তরপাড়া গ্রামে ছেলেকে প্রতিপক্ষের মারধরের হাত হতে রক্ষা করতে গিয়ে সুফিয়া আক্তার (৬০) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত সুফিয়া শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর উত্তর গ্রামের রুস্তম আলীর স্ত্রী।

নিহতের ছেলে আবু সাইদ জানান, বেশ কিছুদিন যাবৎ তাদের প্রতিবেশী স্বজন বাচ্চু ও তার ভাইদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার রাতে বাচ্চু ও তার ভাইদের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তাকে মারধর করলে তার মা সুফিয়া খাতুন তাকে বাঁচাতে এগিয়ে আসে। এ সময় উভয় পক্ষের ধাক্কাধাক্কির সময় তার মা মাটিতে পড়ে আহত হন। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তবে অভিযোগের বিষয়ে বাচ্চু ও তার পরিবারের কাউকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক জানান, নিহতের স্বজনরা মারধরের অভিযোগ করায় মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলাসহ পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফারজানা শারমিন জানান, ওই নারীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

শিহাব খান/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।