সিলেটে আরিফের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৫:১৩ এএম, ২৯ জুলাই ২০১৮

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে।

শনিবার রাত নয়টার দিকে মহানগর পুলিশের কোতোয়ালি থানা পুলিশের একটি দল তাকে সিলেট নগরের মীরবক্সটুলা এলাকা থেকে আটক করে।

বিএনপি নেতা আব্দুর রাজ্জাক মেয়র প্রার্থী কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়াও তিনি অন্য একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি বলে পুলিশ জানিয়েছে। আব্দুর রাজ্জাককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির এসআই কামাল হোসেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা সিলেট নগরের ৬ নম্বর ওয়ার্ডের চৌকিদেখি এলাকায় কামরানের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ৬০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে আরও ৩৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন যুবলীগ নেতা ফারুক আহমদ।

jagonews24

এদিকে, আব্দুর রাজ্জাককে আটকের প্রতিবাদে শনিবার রাত সাড়ে ১০টায় জরুরি সংবাদ সম্মেলন করেছেন সিলেটে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

তিনি অভিযোগ করে বলেন, আমাদের দলীয় নেতাকর্মী ও সমর্থকরা প্রচারণা চালাতে পারছেন না আইন-শৃঙ্খলা বাহিনীর হুমকি-ধামকির কারণে। সর্বশেষ আমার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবকে আটক করা হলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুকতাদির, বিএনপির কেন্দ্রীয়সহ সাংগঠনিক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী প্রমুখ।

এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।