এমপি সুজার মৃত্যুতে আ.লীগের ৭ দিনের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ২৮ জুলাই ২০১৮

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজা এমপির মৃত্যুতে যৌথ জরুরি সভা করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ।

শুক্রবার খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

সভায় শনিবার থেকে ৭ দিনব্যাপী শোক কর্মসূচি গ্রহণ করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে রয়েছে ২৮ জুলাই সকাল ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, দিনব্যাপী দলীয় কার্যালয়ে কোরআন খতম। কর্মসূচি নগরীর পাঁচ থানা এবং সকল ওয়ার্ডসহ সকল উপজেলা ও ইউনিয়ন একযোগ পালন করবে। এছাড়া এসএম মোস্তফা রশিদী সুজার মরদেহ খুলনায় আসার পরে প্রথমে দলীয় কার্যালয়ে এনে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে। পরে শহীদ হাদিস পার্কে জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে তার বাবা-মায়ের পাশে দাফন করা হবে। এছাড়া আগামী ৩ আগস্ট শুক্রবার বিকেল ৩টায় শহীদ হাদিস পার্কে নাগরিক শোক সভা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভা শেষে মোস্তফা রশিদী সুজার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আলমগীর হান্নান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।