অবশেষে বিকাশের ২১ লাখ টাকা উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ২৫ জুলাই ২০১৮

ফরিদপুরের নগরকান্দা থেকে অর্থ লেনদেনকারী প্রতিষ্ঠান বিকাশ এর খোয়া যাওয়া ২১ লাখ ৪০ হাজার টাকা ও একটি ল্যাপটপসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার নীলফামারীর জলঢাকা উপজেলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, বিকাশ কর্মী মো. মশিউর রহমান ও তার আত্মীয় মো. আহাদ। মশিউর ফরিদপুরের নগরকান্দা উপজেলার মধ্য জগদিয়া গ্রামের সরোয়ার মিয়ার ছেলে ও মো. আহাদ সালথা উপজেলার বঙ্গদীয়া গ্রামের সিরাজ মোল্লার ছেলে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, গত ৮ জুলাই নগরকান্দা উপজেলার বিকাশ কেন্দ্র থেকে ২৩ লাখ ৯০ হাজার টাকা নিয়ে মশিউর রহমান পালিয়ে যায়। পরে তার স্ত্রী একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ অনুসন্ধান করে বুধবার নীলফামারীর জলঢাকা থেকে মশিউরকে টাকাসহ আটক করে। এ সময় তার স্ত্রীর বড় ভাই মো.আহাদকেও আটক করে পুলিশ। মশিউর টাকাগুলো চুরি করে পালিয়েছিল বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন তিনি।

এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।