রাজশাহীতে ২ জামায়াত নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০২:৩১ পিএম, ২১ জুলাই ২০১৮
প্রতীকী ছবি

রাজশাহী দুই জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- রাজশাহী নগর জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম (৫০) ও মতিহার থানা জামায়াতের আমির ওয়ালিউল ইসলাম টিপু (৪৭)।

শনিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এদের মধ্যে আবু মো. সেলিমকে নগরের কলাবাগান এলাকার তার নিজ বাড়ি থেকে বোয়ালিয়া মডেল থানা পুলিশ গ্রেফতার করে। আর ওয়ালিউল ইসলাম টিপুর বাড়ি নগরের ডাশমারী এলাকায় তাকে মিজানের মোড় থেকে গ্রেফতার করে মতিহার থানার পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতেখায়ের আলম জানান, জামায়াত নেতা সেলিমের বিরুদ্ধে জেলার পুঠিয়া থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইফতেখায়ের আলম আরও জানান, টিপুর বিরুদ্ধে আরএমপির কাটাখালী থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকেও সেখানকার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শনিবার সকালে জামায়াতের এই দুই নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে তোলা হয় বলেও জানান তিনি।

ফেরদৌস সিদ্দিকী/আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।