হাতকড়া নিয়ে পালানোর পর আবার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১৫ জুলাই ২০১৮

ঝালকাঠি কারাগারে মাদক মামলায় আটককৃত আসামি জাহাঙ্গির হোসেন পুলিশী হেফাজতে আদালতে হাজিরা শেষে আদালত গারদে নেয়ার পথে হাতকড়া নিয়ে পালিয়েছে। পুলিশ ধাওয়া করে প্রায় ১ কিলোমিটার দূরের একটি ডোবা থেকে তাকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয়।

রোববার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটেছে।

আদালত পুলিশ সূত্র জানায়, ১৯ জুন সন্ধ্যায় ২ পিস ইয়াবাসহ জাহাঙ্গির হোসেনকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। পুলিশী হেফাজতে রোববার সকাল সাড়ে ১০টায় অন্যান্য আসামির সঙ্গে ওই মামলায় জাহাঙ্গিরকেও হাতকড়া পরিহিত অবস্থায় আদালতে তোলা হয়। ১টার দিকে আদালতের কার্যক্রম শেষে একজন পুলিশের প্রহরায় আরও ৪ জন আসামির সঙ্গে আদালতের গারদে নেয়া হচ্ছিলো। সুযোগ বুঝেই দোতলা থেকে পূর্ব দিকে দৌড়ে গিয়ে সানসেট বেয়ে নিচে নেমে পালাতে চেষ্টা করে। এ সময় পুলিশ ও তার পেছন পেছন ছুটে। জেলা কারাগারে উত্তর-পূর্ব কোনে একটি ডোবার মধ্যে জাহাঙ্গির আত্মরক্ষার্থে ঝাঁপ দিলে পুলিশও ঝাঁপ দিয়ে তাকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয়।

কোর্ট পুলিশ পরিদর্শক মামুন বাশার জানান, পুলিশকে ছিটকে জাহাঙ্গির পালানোর চেষ্টা করেছিলো। আমরা সক্রিয় থাকায় তিনি আর পালাতে পারেনি।

মো. আতিকুর রহমান/আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।