ঠাকুরগাঁওয়ে সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় সংবাদ সম্মেলন


প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৫ আগস্ট ২০১৫

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সংখ্যালঘুদের উপর নির্যাতনের ঘটনার সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা।

বুধবার বিকেলে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  এতে বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল ভৌমিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইন্দ্রনাথ গুহ ঠাকুরতা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক প্রমুখ।

বক্তারা বালিয়াডাঙ্গী উপজেলার সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানান এবং দ্রুত এই সমস্যা সমাধানের দাবি জানান।

এর আগে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল ভৌমিক বালিয়াডাঙ্গী উপজেলার হিন্দু সম্প্রদায়ের মানুষদের সঙ্গে দেখা করেন এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন।

রবিউল এহসান রিপন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।