চট্টগ্রামে অজ্ঞান পার্টির খপ্পরে ১৮ গরু ব্যবসায়ী


প্রকাশিত: ০৮:০৬ এএম, ০২ অক্টোবর ২০১৪

বন্দর নগরী চট্টগ্রামের পতেঙ্গা থানার কাটগড় বাজারে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ১৮ গরু ব্যবসায়ী। বুধবার রাতে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে গরুর বাজারে ডিম কিনে খাওয়ার পর তারা সকলেই অজ্ঞান হয়ে যায়। পরে, বাজারের অন্য ব্যবসায়ীরা তাদের উদ্ধার করে রাত সোয়া ১২টার দিকে হাসপাতালে নিয়ে আসে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের  সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পঙ্কজ বড়ুয়া জানান, এসব গরু ব্যবসায়ীদের অধিকাংশই রাজশাহী অঞ্চল থেকে আসা। তারা হাসপাতালের ১৩, ১৪ ও ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।

গরু ব্যবসায়ীরা হলেন- জামিরুল (৪৪), হাফিজুল (৩২), শহীদুল (৩৫), রেয়ামিল (৪৫), মো. আসাদ (৬৪), বাবর আলী (৬২), জিয়াউল (৬০), ইসলাম (২৮) রাজু (৩২), কবির আহমদ (৩০) ও আজিম (২২), মো. মজিবুল (৪০), আব্দুল খালেক (৩০), সিরাজুল ইসলাম (৩৭) সোবহান (৪২) আব্দুল কাইয়ুম (৩৪), জাহিদুল (৫০), মো. সিরাজুল (২২)।

তবে পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, গরু ব্যবসায়ীদের টাকা-পয়সা গরু কিছুই খোয়া যায়নি। যার কারণে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে নাকি কোন খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।