খালেদা জিয়ার উপদেষ্টাকে ছাত্রদলের ধাওয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ০৯ জুলাই ২০১৮

সিলেটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরকে ধাওয়া দিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরের মেন্দিবাগ পয়েন্টে এ ঘটনা ঘটে। ধাওয়া খেয়ে খন্দকার মুক্তাদির সিলেট নগরের রোজভিউ হোটেলে চলে যান। এ সময় তার সঙ্গে থাকা বিএনপি নেতা আ ফ ম কামালকে লাঞ্ছিত করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে মেন্দিবাগের রোজভিউ হোটেলে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

এতে যোগ দিতে বিকেলে রোজভিউতে পৌঁছেন আমির খসরু। তাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যানকারীরা বিক্ষোভ করেন। এ সময় সংবাদ সম্মেলনে যোগ দিতে যান খন্দকার মুক্তাদির। ঘটনাস্থলে পৌঁছামাত্রই তাকে ধাওয়া দেন ছাত্রদলের নেতাকর্মীরা।

shylet-(2)

এ সময় জেলা ও মহানগর ছাত্রদলের বর্তমান কমিটিকে ‘কালো টাকার কমিটি’ আখ্যায়িত করে স্লোগান দেন নেতাকর্মীরা। তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের বিরুদ্ধেও স্লোগান দেন।

একপর্যায়ে সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ ও আ ফ ম কামালকে লাঞ্ছিত করলে তারা দুইজন মারাত্মক আহত হন। ঘটনার একপর্যায়ে রোজভিউ হোটেলেও হামলা চালান বিক্ষুব্ধ নেতাকর্মীরা। পরবর্তীতে শাহপরান থানা পুলিশের ওসি আক্তারর হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনার পর বিএনপির কেন্দ্রীয় নেতা আমির খসরু মাহমুদ চৌধুরীর সংবাদ সম্মেলন রোজভিউ হোটেল থেকে আরিফুল হক চৌধুরীর বাসায় স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, আসন্ন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা চালাতে ও নির্বাচনের সার্বিক দিক-পর্যবেক্ষণ করতে সিলেটে যান কেন্দ্রীয় নেতারা।

ছামির মাহমুদ/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।