ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৬:২৩ এএম, ০৮ জুলাই ২০১৮

ঝিনাইদহের পৌর এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের ‌‌‌কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব । ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি, ফেনসিডিল ও ইয়াবা উদ্ধারের কথাও র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে। রোববার ভোররাত ৩টার দিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে পবহাটি জামতলা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মাদক কারবারীরা হলেন জেলা শহরের বাঘা যতিন সড়কের রহিম বক্সের ছেলে সাজ্জাতুল ইসলাম ডিএম (৩৫) ও একই উপজেলার উদয়পুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৪)।

ঝিনাইদহ র‌্যাবের সহকারী পুলিশ সুপার গোলাম মোর্শেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩ টার দিকে র‌্যাব ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় একটি মোটরসাইকেলের আরোহীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দু-পক্ষের মধ্যে গোলাগুলি হয়। এতে মোটরসাইকেল আরোহী দুজনকে গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্তায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের এএসআই তরিকুল ইসলাম ও ল্যান্স নায়েক আবু সাইদ আহত হয়েছেন।

‌'র‌্যাব পরে জানতে পারে তারা জেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মৃতদেহ দুটি ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে',- বলছিলেন গোলাম মোর্শেদ।

র‌্যাব বলছে, নিহত মাদককারবারী সাজ্জাতুল ইসলাম ডিএম ও আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলো। তারা তালিকাভুক্ত মাদক কারবারী ছিলেন।

জেডএ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।