রাজশাহীতে গুলিবিদ্ধ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ০৭ জুলাই ২০১৮

রাজশাহীর চারঘাট উপজেলায় আবদুল মালেক নামে এক মাদক কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার মুক্তারপুর থেকে তাকে আটক করা হয়।

রাতেই গুলিবিদ্ধ আবদুল মালেককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ জানায়, মাদক কারবারিদের হাসুয়ার আঘাতে জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক ইমরান হোসেন ও কনস্টেবল এমদাদ হোসেন আহত হয়েছেন। তাদেরও চিকিৎসা চলছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ১২০ বোতল ফেনসিডিল এবং তিনটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ তথ্য নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের পরিদর্শক খালিদ হোসেন জানান, ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে তারা মুক্তারপুর এলাকায় অভিযানে যান। রাত আড়াইটার দিকে একটি বস্তা নিয়ে কয়েকজনকে রাস্তা দিয়ে যেতে দেখেন তারা। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা হাসুয়া দিয়ে পুলিশের ওপর হামলা করেন। আত্মারক্ষার্থে পুলিশ গুলি করে। এতে আবদুল মালেকের বাম পায়ে গুলিবিদ্ধ হন।

তিনি আরও জানান, মালেকের সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে তার বাড়ি মুক্তারপুর এলাকায় বলে তিনি পুলিশকে জানিয়েছেন। ঘটনার পর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। অভিযানে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তারাও হাসপাতালে চিকিৎসক নিচ্ছেন। এ বিষয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।