বিছানায় মল-মূত্র ত্যাগ করায় শাশুড়িকে বেঁধে নির্যাতন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০৬ জুলাই ২০১৮

বিছানায় মল-মূত্র ত্যাগ করায় ৮৫ বছরের বৃদ্ধা শাশুড়িকে নির্যাতন করেছেন পুত্রবধূ আশা রানী মন্ডল। এ ঘটনায় পুত্রবধূকে আটক করেছে সাতক্ষীরার শ্যামনগর থানার পুলিশ। এক সঙ্গে আটক করা হয়েছে ছেলে প্রভাস মন্ডলকেও।

শুক্রবার দুপুরে শ্যামনগর উপজেলার বড়কুপট এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে গত রোববার বেলা সাড়ে তিনটার দিকে বাড়িতে ঝগড়ার এক পর্যায়ে পুত্রবধূ কর্তৃক শাশুড়ি নির্যাতনের এ ঘটনা ঘটে।

নির্যাতনের স্বীকার ফুল দাসী (৮৫) বড়কুপট গ্রামের মৃত. তৈলাক্ষ্য মন্ডলের স্ত্রী।

শ্যামনগর থানায় আটককৃত নির্যাতনের স্বীকার ফুল দাসীর ছেলে প্রভাস মন্ডল জাগো নিউজকে বলেন, আমি অন্যের দোকানে কাজ করি। মায়ের আদর যত্নের কোনো কমতি হয় না। ওষুধ পত্র খাওয়াতে খুব কষ্ট হয়। তবে আমার স্ত্রী মাকে মারপিট করেছে ঘটনাটি আমার জানা ছিলো না।

স্থানীয়রা জানান, বড়কুপট গ্রামের মৃত. তৈলক্ষ্য মন্ডলের স্ত্রী বৃদ্ধা ফুল দাসী বিছানায় মল-মূত্র ত্যাগ করার জন্য প্রায়ই তাকে বেঁধে নির্যাতন করতো তার বউমা আশা রানী। একই সঙ্গে তাকে ঠিকমতো খাবারও দেয়া হয় না। এক যুবক নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় পুলিশের দৃষ্টি আকর্ষণ করে ফেসবুকে ছবি ও ভিডিও পোস্ট করেন। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

এ ঘটনায় শ্যামনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শংকর জাগো নিউজকে জানান, ওই বৃদ্ধার ছেলে-বউমাকে ইতোমধ্যে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বৃদ্ধা ফুলমতি দাসী বর্তমানে তার বাড়িতে ভালো আছেন। খাবারের ব্যবস্থা করে দেয়া হয়েছে। তবে বৃদ্ধা বয়সের ভারে একটু মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন। ওসি সাহেব থানাতে ফিরলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 আকরামুল/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।