বেনাপোলে ১২ লাখ টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক বেনাপোল
প্রকাশিত: ০৬:২৬ এএম, ০৫ জুলাই ২০১৮

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে ১২ লাখ হুন্ডির টাকাসহ হাবিবুর রহমান (১৮) ও জনি মিয়া (১৯) নামে দুই হুন্ডি পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার বিকেলে পুটখালী সীমান্তের মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক হাবিব পুটখালী গ্রামের মৃত সাবানের ছেলে ও জনি একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী কোম্পানি ক্যাম্প কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, পুটখালী সীমান্ত থেকে দুইজন হুন্ডি পাচারকারী বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে বেনাপোলের দিকে নিয়ে যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুটখালীর মসজিদ বাড়ি বিজিবি চেকপোস্টে টহল জোরদার করা হয়।

ওই দুই হুন্ডি পাচারকারী চেকপোস্ট এলাকায় এলে আটক করা হয়। পরে পুটখালী ক্যাম্পে নিয়ে তাদের শরীর তল্লাশি করে বাংলাদেশি ১২ লাখ টাকা পাওয়া যায়।

আটক হাবিব ও জনিকে উদ্ধারকৃত টাকাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে এ ব্যাপারে মুদ্রা পাচার আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।

মো. জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।