কুষ্টিয়া কারাগারে কয়েদির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৪ জুলাই ২০১৮
ছবি-প্রতীকী

কুষ্টিয়া জেলা কারাগারের টেংগর আলী নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেলা কারাগারের জেলার গোলাম মোস্তফা জানান, টেংগর আলী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি মালিথা পাড়া গ্রামের ওমর আলী মন্ডলের ছেলে। তার কয়েদি নং-৫৩/৫৯। রাতের খাওয়া শেষে ঘুমোতে যাওয়ার সময় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জেলা কারাগারের হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসায় দেয়ার পরও অবস্থা অবন্নতি হলে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

টেংগর আলীর মৃত্যুর খবর তার পরিবারের লোকজনের কাছে জানানো হয়েছে। মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

প্রসঙ্গত, টেংগর আলী কুষ্টিয়ার ভেড়ামারা থানার জিআর ২/০৯ নং মাদক মামলার আসামি ছিলেন। ওই মামলায় কুষ্টিয়া আদালত এক বছর ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেন। রায়ের পর গত ৯ এপ্রিল তাকে কুষ্টিয়া জেলা কারাগারে আনা হয়।

আল-মামুন সাগর/আরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।