কুমিল্লায় নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:২০ পিএম, ৩০ জুন ২০১৮
ফাইল ছবি

কুমিল্লায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে মো. মর্তুজা মিয়া (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে জেলার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়নের কেয়ারী গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মৃত আসাদ মিয়ার ছেলে এবং ডাক বিভাগের কর্মচারী ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মর্তুজা মিয়াকে শুক্রবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আত্মীয় স্বজনের বাড়িসহ বহু স্থানে খোঁজ করা হয়। তার সন্ধানে এলাকায় মাইকিংও করা হয়েছে।

মর্তুজা মিয়ার ছেলের স্ত্রী পারভীন আক্তার জানান, শুক্রবার সকাল ১১টা থেকে তার শ্বশুরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন খোঁজাখুজি করা হয়েছে। সন্ধ্যায় শ্বশুরের সন্ধান চেয়ে মনোহরগঞ্জ থানায় জিডি করা হয়েছে। শনিবার এলাকার একটি ডোবায় মরদেহ ভেসে উঠেছে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

মনোহরগঞ্জ থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে।

মো. কামাল উদ্দিন/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।