ব্রাহ্মণবাড়িয়ায় চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০৪ আগস্ট ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিজাম উদ্দিন (৩৫) নামে এক চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার শান্তিনগর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিজাম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত আহমদ উল্লার ছেলে। তিনি সরাইল উপজেলার শান্তিনগরস্থ মা অটো রাইস মিল নামের একটি চাতালকলে শ্রমিকের কাজ করতেন।

নিহতের সহকর্মী ও স্থানীয়রা অভিযোগ করে জানান, নিজাম উদ্দিন চাতালকল মালিকের কাছ থেকে কাজের অগ্রীম মজুরি নিয়ে সোমবার দুপুরে বাড়ি চলে যাচ্ছিলেন। পরে তাকে চাতালকলের সর্দার কিতাব আলীসহ বেশ কয়েকজন সুনামগঞ্জের দিরাই থেকে ধরে সরাইলে নিয়ে আসেন। এরপর রাতে চাতালকলের মালিকপক্ষের লোকজন নিজামকে মালিকের কক্ষে ডেকে নিয়ে গিয়ে শারীরিকভাবে নির্যাতন চালান। পরে মঙ্গলবার সকালে চাতালকলের দ্বিতীয়তলার একটি কক্ষে নিজামের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন সহকর্মীরা। খবর পেয়ে দুপুর সোয়া ১২টার দিকে সরাইল থনা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জাগো নিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা জানা যাবে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।