গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে গর্ত, যান চলাচল বিঘ্নিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৩:১০ পিএম, ২৬ জুন ২০১৮

গোপালগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের ফলে রাস্তার নিচ দিয়ে পাইপ বোরিং করায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গান্ধিয়াশুরে রাস্তা ভেঙ্গে বড় ধরনের গর্তের সৃষ্টি হওয়ায় যানবহন চলাচল বিঘ্নিত হয়।

মঙ্গলবার ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত ওই সড়কে ছোট যানবাহন চলাচল করলেও ভারী যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময় ওই সড়কে চলাচলকারী যাত্রীদের দীর্ঘ সময় আটকে থেকে দুর্ভোগ পোহাতে হয়।

স্থানীয়রা জানায়, সদর উপজেলার বনগগ্রামের নিয়ামত মোল্লা নামক এক ব্যক্তি ড্রেজার দিয়ে পার্শ্ববর্তী মাদারীপুর বিল রুট ক্যানেল থেকে বালু উত্তোলনের জন্য সড়কের নিচ দিয়ে পাইপ বোরিং করে। এতে সড়কটি ভেঙে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে সড়ক ও জনপথ বিভাগের লোকজন দ্রুত ওই ভাঙা স্থানটি মেরামত করলে প্রায় ৭ ঘণ্টা পর ফের যানবাহন চলাচল শুরু হয়।

নির্বাহী প্রকৌশলী মো.কায়সার হামিদ জানান, বালু উত্তোলনের জন্য ড্রেজার মেশিনটি আটক করেছে পুলিশ। বালু উত্তোলনের কাজে নিয়োজিতরা পালিয়ে গেছে। এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এস এম হুমায়ূন কবীর/আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।