ছাত্রলীগ কর্মী অনিক হত্যা : কুমিল্লা থেকে দুই সহোদর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২৬ জুন ২০১৮

চট্টগ্রাম নগরীর চকবাজারে ছাত্রলীগ কর্মী আবু জাফর অনিক (২৬) হত্যা মামলায় দুই সহোদরকে কুমিল্লার দাউদকান্দি থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৫ জুন) গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন জোবায়েদ আহম্মদ শোভন (২২) এবং জোনায়েদ আহম্মদ ইমন (১৯)।

এর আগে পুলিশ অনিক হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা মোহাম্মদ মহিনউদ্দিন তুষার (৩০) ও এজাহারভুক্ত ১০ নম্বর আসামি এখলাসুর রহমান এখলাছকে (২২) ভারতের কোলকাতায় আত্মগোপনরত অবস্থায় সেদেশের পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারের পর দুজনেকে দেশে ফেরত পাঠানো হয়।

উল্লেখ্য, গত ১৭ জুন রাত সাড়ে ৯টার দিকে নগরীর চকবাজার থানার দামপাড়া ব্যাটারি গলির মুখে স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. নাছিরের ছেলে অনিক খুন হন। তাদের বাসাও নগরীর দামপাড়া পল্টন রোডে।

১৮ জুন নাছির বাদী হয়ে ১২ জন আসামির নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজারে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ঘটনায় মো. আনোয়ার হোসেন ফরাজী (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ। সোমবার (২৫ জুন) দিবাগত রাত ১টার দিকে তাকে হাটহাজারী আমানবাজারের শাকিলা ভবন থেকে গ্রেফতার করা হয়।

এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।