অপহরণের ১৮ দিন পর মিললো স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২৫ জুন ২০১৮

অপহরণের ১৮ দিন পর কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র দেব দত্তের (৯) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ২টার দিকে প্রতিবেশী জহুরুল ইসলামের বাড়ির শৌচাগারের পাশ থেকে গর্ত খুঁড়ে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত দেব দত্ত উপজেলার চিথলিয়া ইউনিয়নের মালিথা গ্রামের পবিত্র দত্তের ছেলে।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ দেব দত্তের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন তথ্যর ভিত্তিতে সোমবার দুপুরে দেব দত্তের প্রতিবেশী জহুরুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে হাত-পা বাঁধা অবস্থায় দেব দত্তের বস্তাবন্দি মরদেহ পাওয়া যায়।

দেব দত্তের বাবা পবিত্র দত্ত বলেন, গত (০৮ জুন) শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দেব প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স্থানীয়দের কাছ থেকে জানতে পারি দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তা থেকে দেবকে তুলে নিয়ে গেছে। এরপর ওইদিন বিকেলে আমার ফোনে অপহরণকারীরা ফোন করে অর্ধকোটি টাকা মুক্তপণ দাবি করে। তারপর থেকে ওই ফোন নম্বর বন্ধ এবং আমার ছেলেরও কোনো খোঁজ পাইনি। দুপুরে পুলিশ বাড়ির পাশের একটি বাড়ি থেকে ছেলের মরদেহ উদ্ধার করেছে।

আল-মামুন সাগর/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।