কক্সবাজারে গৃহবধূর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৫ জুন ২০১৮

কক্সবাজার শহরে শান্তা আকতার মাহমুদা (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে পৌরসভার ৯নং ওয়ার্ডের বৈদ্যঘোনার আলি হোসেন বৈদ্যর ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মাহমুদা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপেজলার জাফরাবাদ ইউপির ১নং ওয়ার্ডের পূর্ব জাফরাবাদ গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে।

বাড়িটির মালিকের ছেলে বাবলু বলেন, রমজান মাসে শান্তা ও শরিফ উদ্দিন দম্পত্তি তাদের বাসায় ভাড়ায় উঠেন। রোববার সন্ধ্যায় তাদের দুজনের ঝগড়া হয়। পরে আমার মা ও প্রতিবেশীরা গিয়ে তাদেরকে শান্ত করেন। কিন্তু সোমবার দুপুর পর্যন্ত তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে অন্য এক ভাড়াটিয়া বিষয়টি আমার মাকে জানান। এরপর বাসার সামনে গিয়ে অনেক ডাকাডাকির পরও তাদের কেনো শব্দ না পাওয়ায় থানায় খবর পাঠানো হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, স্বামী পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আশপাশের ৪ জন নারীকে থানায় আনা হয়েছে। ধারণা করা হচ্ছে মাহমুদা খুন হয়েছেন।

সায়ীদ আলমগীর/আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।