গাজীপুরে নিরপেক্ষ নির্বাচন করবে ইসি : স্বরাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৪ জুন ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে যাকে খুশি তাকে ভোট দেবেন ভোটাররা। নির্বাচন নিয়ে সরকারের পক্ষ থেকে কোনো ম্যাসেজ নেই। তবে নির্বাচনে যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবেন তাকেই ভোট দেবেন ভোটাররা। নির্বাচন কমিশন একটি অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপরহার দেবে এটাই সরকারের প্রত্যাশা।

রোববার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, স্বাধীনতা পরবর্তী বিভিন্ন ক্লান্তিকাল অতিক্রম করে দেশ আজকে উন্নয়নের পথে এগিয়ে চলছে। বর্তমান সরকার দেশের উন্নয়নে বদ্ধপরিকর। সরকারের কর্মতৎপরতায় অর্থনৈতিক, রাজনৈতিক, শিক্ষা ও স্বাস্থ্য অবকাঠামোসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে। বিশেষ করে শান্তির রোল মডেল হিসেবে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নতুন রূপে অভিভূত হয়েছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের গুণে।

এর আগে ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে নিয়োগপ্রাপ্তদের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আনসার ও ভিডিপি কর্মকর্তাদের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আনসার সদস্যরা সংসদ নির্বাচনে প্রত্যন্ত অঞ্চলে সবসময় দায়িত্ব পালন করে থাকেন। আগামী নির্বাচনেও আনসার সদস্যদের গুরুদায়িত্ব থাকবে। সে লক্ষ্যে আনসার সদস্যদের প্রস্তুত করা হচ্ছে। বর্তমান সরকার দেশের উন্নয়নে বদ্ধপরিকর। উন্নয়নশীল দেশে উত্তরণের সুযোগ অর্জন করেছে বাংলাদেশ। সরকারের এই বিরাট সাফল্যের অংশীদার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীও।

কুচকাওয়াজ প্রদর্শনীতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মো. জাবেদ, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) একেএম মিজানুর রহমান, উপ-মহাপরিচালক (অপারেশন) দিলীপ কুমার বিশ্বাস ও ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট (একাডেমি) সাইফুদ্দিন মোহাম্মদ খালেদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাে. আমনিুল ইসলাম/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।