চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:৪২ এএম, ২১ জুন ২০১৮
ফাইল ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলক্রসিংয়ের পাশে একটি আখখেত থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী হৃদয়ের (২৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হৃদয় উপজেলার দর্শনা পৌরশহরের শান্তিপাড়া মহল্লার বাচ্চু মিয়ার ছেলে। তিনি একাধিক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার সকালে কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় আখখেতে গুলিবিদ্ধ মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে হৃদয়ের বাবা বাচ্চু মিয়া জানান, গত ১৯ জুন মঙ্গলবার সন্ধ্যায় ৬/৭ জন বাড়িতে এসে হৃদয়কে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করি।

দামুড়হুদা থানার ওসি (তদন্ত) ইমদাদুল হক জানান, হৃদয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ধারণা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে কোন্দলের জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

সালাউদ্দিন কাজল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।