ফোনে ডেকে নিয়ে অপহরণ


প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৩ আগস্ট ২০১৫
প্রতীকী ছবি

নারীর ফাঁদে ফেলে এক ব্যক্তিকে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগে বগুড়ায় গোয়েন্দা পুলিশ এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। একই সঙ্গে উদ্ধার করেছে আটকে রাখা মিলন হোসেন (৫২) নামের এক ব্যক্তিকে। রোববার ভোরে শহরের কলোনি এলাকায় পুলিশ এ অভিযান চালায়।

গ্রেফতাররা হলেন, শহরের চকফরিদ এলাকার ফিরোজ বাবুর স্ত্রী দুলালী বেগম (৩৫), একই এলাকার হান্নানের ছেলে শাকিল ওরফে পিচ্চি শাকিল (২০) এবং আমজাদ হোসেনের ছেলে শাহাদত রওফে শাওন (২০)।   

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জাগো নিউজকে জানান, গাবতলীর কালাইহাটা গ্রামের মোজাহার আলীর ছেলে মিলন হোসেন রোববার দুপুরে পাসপোর্ট অফিসে একটা কাজে আসেন। এসময় তার পূর্ব পরিচিত বিলকিস বেগম নামের এক নারী মোবাইল ফোনে তাকে শহরের কলোনি এলাকায় ডেকে নেন। বিলকিস বেগম ও মিলন হোসেন ওই এলাকার দুলালী বেগমের বাড়িতে গেলে তাদেরকে আটক ও মারপিট করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। চক্রের আরেক সদস্য বিলকিস চলে গেলে অত্যাচার শুরু হয়। এক পর্যায়ে মিলন মোবাইল ফোনে যোগাযোগ করে তার আত্মীয়ের মাধ্যমে অপহরণকারীদের ৩০ হাজার টাকা দেন।

এরপরও মুক্তি না দিয়ে আরো টাকার জন্য মারপিট শুরু করা হয়। রাতে মিলন হোসেনের আত্মীয় আব্দুর রশিদ বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানান। এরপর গভীর রাতে গোয়েন্দা পুলিশ কলোনি এলাকায় ফাঁদ পেতে প্রথমে শাকিল ও শাওনকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুলালী বেগমের বাড়ি থেকে মিলন হোসেনকে উদ্ধার করে এবং দুলালী বেগমকে পুলিশ গ্রেফতার করে।

লিমন বাসার/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।