পেকুয়ার শিলখালী ইউপি চেয়ারম্যান কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৭ জুন ২০১৮

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হোছাইনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার তিনি চকরিয়া ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে তার জামিন না মঞ্জুর করে আদালত জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তার বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় আদালত নোটিশ পাঠালে হাজির না হয়ে বিদেশ ভ্রমণে যান তিনি। এ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে আত্মসমর্পন করে বৃহস্পতিবার জামিন চান তিনি।

চেয়ারম্যান নুরুল হোছাইন শিলখালী হাজিরঘোনা এলাকার আবদুল হাকিমের ছেলে ও উপজেলা বিএনপির উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।

জায়গা জমির বিরোধ নিয়ে পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সদর ইউনিয়নের মছিন্যাকাটা এলাকার নাসির উদ্দিন বাদশার করা মামলায় তিনি কারাগারে গেছেন।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট লুৎফুর কবির জানান, মামলা হবার পর আদালত নোটিশ দিলেও তিনি আদালতে হাজির হননি। উল্টো বিদেশ ভ্রমণে যান তিনি। এ দিকে হাজিরা দিতে ব্যর্থ হওয়ায় চেয়ারম্যান নুরুল হোছাইনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। এটি জানার পর আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সায়ীদ আলমগীর/আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।