বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষিকা ও যুবকের মৃত্যু


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ০২ আগস্ট ২০১৫
প্রতীকী ছবি

মাগুরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামে রোববার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাভলী বেগম (৫৫) নামের এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় লাভলী বেগমের মেয়ে বনি (৩০) ও দেবর মাসুদ রহমান মারাত্মক আহত হয়েছেন। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলমগীর নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে লাভলী বেগম গোয়াল ঘর থেকে গরু বের করে বাড়ির পার্শ্ববর্তী জমিতে বেঁধে রাখতে যাচ্ছিলেন। এ সময় ঝড়ে পড়ে থাকা বিদ্যুতের তার পেঁচিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে তাকে উদ্ধার করতে গেলে মেয়ে বনি (৩০) ও দেবর মাসুদ (৪০) গুরুতর আহত হন।

নিহত লাভলী বেগম (৫৫) শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি একই গ্রামের মো. হাবিবুল্লাহর স্ত্রী।

এলাকাবাসী জানায়, শনিবার সন্ধ্যার দিকে আলমগীর নিজ জমির সেচ পাম্প দিয়ে মৎস্য ঘেরের পানি অপসারণ করতে যায়। এ সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলমগীর ছিটকে ঘেরের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় মাছের ঘের থেকে উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত আলমগীর পাইকপাড়া গ্রামের কাদের শেখের ছেলে।

মো. আরাফাত হোসেন/শওকত আলী বাবু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।