স্ত্রীর যৌতুক মামলায় চিকিৎসক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১০:১৮ পিএম, ০৩ জুন ২০১৮

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় চিকিৎসক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে সিরাজগঞ্জ জেলার খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে চিকিৎসক মেহেদী হাসান রোমেলকে (৩০) গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, মোবারকগঞ্জ সুগার মিলের কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাকের মেয়ে চিকিৎসক সোনিয়া আক্তার বাদী হয়ে তার স্বামী চিকিৎসক মেহেদী হাসান রোমেল, তার বাবা আব্দুস সালাম ও মা রিজিয়া পারভিনসহ ৩ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

মামলার বাদী চিকিৎসক সোনিয়া আক্তার জানান, স্বামী রোমেল তার কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। গত ৭ আগস্ট রোমেলকে ৩ লাখ টাকা দেয়া হয়। বাকি ৭ লাখ টাকার জন্য রোমেল ও বাবা-মা বিভিন্ন সময় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালায়। পরে মামলা করেন তিনি।

কালীগঞ্জ থানা পুলিশের ওসি মিজানুর রহমান খান জানান, রোববার সকালে সিরাজগঞ্জ জেলার খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে মেহেদী হাসান রোমেলকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ। রোমেল কুষ্টিয়ার থানা পাড়ার আব্দুস সালামের ছেলে। শ্বশুর সালাম ও শাশুড়ি রিজিয়াকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

আহমেদ নাসিম আনসারী/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।