পাটগ্রামে ট্রাক্টরের চাপায় মৃতের সংখ্যা বেড়ে ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০২ জুন ২০১৮

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার কামারেরহাট এলাকায় ট্রাক্টরচাপায় বরযাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বরের বড় ভাবী লাকি বেগমের (২৬) মৃত্যু হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রামের লতিফ হোসেন (৩৫) ও একই গ্রামের আমিনুর রহমানের মেয়ে তানজিনা খাতুন (২৮),বরের ভাবী লাকি বেগম (২৬)।

lalmonirhatp

বরে বাবা আমিনুল ইসলাম লাকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বর ইকবাল হোসেন বলেন, বিয়ে শেষে বাড়ি ফেরার পথে কামারেরহাট এলাকায় একটি ট্রাক্টর চাপা দিলে আমার বড় বোন ও চাচা ঘটনাস্থলেই মারা যান। আমার ভাবী লাকি বেগমকে (২৬) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাত হোসেন বলেন, ঘাতক ট্রাক্টারটি জব্দ করা হয়েছে।

রবিউল হাসান/আরএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।