চট্টগ্রামে দুই ভুয়া সাংবাদিক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৪৮ এএম, ০২ জুন ২০১৮

চট্টগ্রাম নগরীর চকবাজার থানার জিইসি মোড় এলাকায় বেসরকারি টিভি চ্যানেল একাত্তর টেলিভিশনের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করার সময় দুই ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিজেএ)।

শুক্রবার মধ্যরাতে তাদের আটক করা হয় বলে জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও নিউজ টোয়েন্টি ফোর'র চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরী।

jagonews24

তিনি জানান, জিইসি মোড় এলাকায় একাত্তর টেলিভিশনের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করার সময় দুই ভুয়া সাংবাদিককে হাতেনাতে ধরে ফেলে টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিজেএ) এর সদস্যরা।

এ সময় তাদের একজনের ব্যাগ তল্লাশি করে টেলিভিশন ও একাধিক পত্রিকার আইডি কার্ড, ক্যামেরা ও গোপন পেন ক্যামেরাও পাওয়া যায়। খবর পেয়ে টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিবের নেতৃত্বে কথিত ভুয়া সাংবাদিকদের আটক করা হয় ।

এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।