আগামী নির্বাচন বিএনপির জীবন-মরণের লড়াই : এ্যানী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ৩০ মে ২০১৮

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, আগামী সংসদ নির্বাচন বিএনপির জীবন-মরণের লড়াই। সেই নির্বাচনে জয়লাভ করতে হবে।

তিনি বলেন, গাজীপুরে আওয়ামী লীগ নির্বাচন হতে দেয়নি। খুলানায় নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে। কিন্তু ৩০০ আসনে নির্বাচন হলে ভোট ডাকাতির সুযোগ হবে না। চেষ্টা করলে জনগণ তা প্রতিহত করবে।

বুধবার সন্ধ্যায় জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা বিএনপির একাংশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল তিনি এসব কথা বলেন।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাবেক এমপি এ্যানী বলেন, শুধু আইনিভাবে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব হচ্ছে না। এটি রাজনৈতিক মামলা, তা রাজনৈতিকভাবেই মোকাবেলা করতে হবে। এজন্য ঐক্যবদ্ধভাবে নেতাকর্মীদের খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝাঁপিয়ে পড়তে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, নিজাম উদ্দিন ভূঁইয়া, হাফিজুর রহমান ও মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ।

এদিকে, একই সময় জেলা বিএনপির অপরাংশের উদ্যোগে পৃথক শহরের উত্তর তেমুহনীতে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাহাবুদ্দিন সাবু, সিনিয়র সহ-সভাপতি ছাইদুর রহমান চুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারি ও সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান প্রমুখ। এ সময় প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

কাজল কায়েস/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।