চট্টগ্রামে গুলিবিদ্ধ লাশের পাশে ২ হাজার ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ৩০ মে ২০১৮
প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় এক অজ্ঞাত যুবকের (২৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, লাশের সঙ্গে দুই হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। বুধবার সকাল ১০টার দিকে মহাসড়কের পাশে গুলাবাজার এলাকার বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে মাঠে কাজ করতে গিয়ে একটি গুলিবিদ্ধ মরদেহ দেখতে পান তারা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক জাগো নিউজকে বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মহাসড়কের পাশ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ২৫ বছর, মাথা ও পিঠে গুলির চিহ্ন পাওয়া গেছে। পরনে ছিলো লুঙ্গি ও গেঞ্জি।’

তিনি আরও জানান, ‘নিহতের পরিচয় পাওয়া যায়নি। উদ্ধার করতে আসা পুলিশ সদস্যরা লাশের পাশে দুই হাজার পিস ইয়াবার একটি পুটলি পেয়েছে। তবে চলমান মাদকবিরোধী অভিযানে ওই যুবক মারা গেছেন কি না তা নিশ্চিত নই।‘

এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।