ফরিদপুরে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ৩০ মে ২০১৮

ফরিদপুরে চলমান মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, মাদকসেবীসহ বিভিন্ন মামলার ৫৪ জন আসামিকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ। এ সময় ৮৩ পিস ইয়াবা ও ১ কেজি ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুর থেকে বুধবার দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

জেলার ৯টি উপজেলার অভিযানে গ্রেফতারদের মধ্যে মাদক ব্যবসায়ী ১৪ জন, মাদক সেবনকারী ৯, গ্রেফতারি পরোয়ানাজারীকৃত ২৯ ও সাজাপ্রাপ্ত ২ জনকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বিভিন্ন থানায় ৭টি মাদক মামলা রুজু হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, গত ২৪ ঘণ্টায় কোতয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের কাছ থেকে ৫৮ পিস ইয়াবা ও ১ কেজি ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তিনি বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ৯টি উপজেলায় মাদক বিরোধীঅভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার ৫৪ আসামীকে আটক করেছে থানা ও ডিবি পুলিশ। এসময় ৮৩ পিস ইয়াবা ও ১ কেজি ৬শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, বুধবার দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদকবিরোধী অভিযান ও বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এ পুলিশ সুপার।

আরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।