আড়াইহাজারে হত্যা মামলার আসামির বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৯ মে ২০১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে পুলিশ সদস্য রুবেল মাহমুদ সুমন হত্যা মামলায় গ্রেফতার আসামি আনোয়ারের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার দুপুরে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে ডিবি পুলিশ। গ্রেফতার আনোয়ার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বারেকের ছেলে। সে রুবেল মাহমুদ সুমন হত্যার অন্যতম আসামি।

ডিবির এসআই মিজান জানান, রুবেল হত্যা মামলার আসামি আনোয়ার ৫ দিন আগে ডিবি পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরে পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আনোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার তার নিজ বাড়ি কালাপাহাড়িয়ায় তল্লাশি চালিয়ে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তারের জেরে ২০১৭ সালের ১ সেপ্টেম্বর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রুপ মিয়ার বাড়িতে প্রায় অর্ধশতাধিক লোক অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন ঈদের ছুটিতে বাড়িতে আসা ঢাকা ডিবি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কনস্টেবল রুবেল।

এ ঘটনায় নিহতের ভাই কামাল হোসেন বাদী হয়ে কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৩২ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা করেন।

মো: শাহাদাত হোসেন/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।