ঈদে লঞ্চের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৯ মে ২০১৮

ঈদে ঘরমুখো লঞ্চ যাত্রীদের জন্য কেবিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করে লঞ্চ কতৃপক্ষ। তবে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ করেছে কেবিনের যাত্রীরা। তবে লঞ্চ কতৃপক্ষ বলছে সরকার নির্ধারিত মূল্য অনুযায়ী কেবিনের অগ্রিম টিকিট দেয়া হচ্ছে।

জানা যায়, নগরীর সদর রোড কীর্তনখোলা লঞ্চের বুকিং কাউন্টার থেকে প্রথম কেবিনের অগ্রিম টিকিট ছাড়া হয়েছে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নিয়ে টিকিট বিক্রি শুরু করে তারা। চলবে কেবিনের স্টক থাকা পর্যন্ত। তবে অন্যান্য লঞ্চ এখনও টিকিট দেয়া শুরু করেনি। তারাও খুব শিগগিরই টিকিট বিক্রি করার কথা জানিয়েছে। এ দিকে টিকিটের দাম কিছুটা বাড়তি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন যাত্রীরা।

কীর্তনখোলা লঞ্চের সহকরী ব্যবস্থাপক (এজিএম) মো. রিয়াজুল করিম জানান, ঈদ উপলক্ষে যে মূল্য নেয়া হচ্ছে তা সরকার নির্ধারিত রেটের মধ্যেই রয়েছে। অন্য সময় প্রতিযোগিতার কারণে নির্ধারিত ভাড়ার চেয়ে কিছুটা কম নেয়া হয়।

এজিএম রিয়াজুল জানান, লঞ্চগুলোতে শুধু কেবিনের টিকিট অগ্রিম বুকিং করা যায়। তৃতীয় শ্রেণির টিকিট ভ্রমণের দিন লঞ্চে দেয়া হয়। ঈদ উপলক্ষে সিঙ্গেল কেবিনের ভাড়া ১২০০ টাকা এবং ডাবল কেবিনের টাকা ২৩০০ টাকা নেয়া হচ্ছে। যা অন্যান্য সময় ১০০০ টাকা ও ২০০০ টাকা ছিল।

সাইফ আমীন/আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।