মাদকবিরোধী অভিযানে সিরাজগঞ্জে আটক ১৯

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৪ মে ২০১৮

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিল, হেরোইন ও গাঁজাসহ ১৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ ও বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনি মহল্লার লিপি খাতুন (৪২) ও ইদামিন (৩০), রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠানের ছোট ভাই আল মামুন পাঠান, চৌহালী উপজেলার কোদালিয়া মধ্যপাড়া গ্রামের আবুল কালামের স্ত্রী কবিতা আক্তার (৩০) ও টাঙ্গাইলের নাগরপুরের রঙ্গিলা গ্রামের মাতব্বর আলীর ছেলে রেজাউল করিম মিঠুর (৩৫), পাবনা জেলার আমিনপুর থানার সাধুবাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. আমির হোসেন (২৯), বেড়া উপজেলার হাটুরিয়া গ্রামের আইয়ুব প্রামানিকের ছেলে শরীফুল ইসলাম (৩০)। বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

Sirajgonj-pic-2

এ তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মাদক রিবোধী অভিযানে মোট ১৯ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় আটকদের কাছ থেকে ২ হাজার ১৮৬ পিস ইয়াবা, ১১০ গ্রাম হেরোইন, ১ কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ইউসুফ দেওয়ান রাজু/আরএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।