চট্টগ্রামে ছিনতাইকারীদের পুলিশে দিলো জনতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:০১ পিএম, ২২ মে ২০১৮

নগরীর কোতোয়ালী থানার মেরিনার্স রোডে পুরাতন ফিসারি এলাকায় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে জনতা। মঙ্গলবার ভোরে জনগণ তাদের পুলিশে দেয়।

আটকরা হলেন- মো. ইব্রাহিম (১৮), মো. সোহাগ (১৭) এবং মো. রিপন (১৬)। তারা সবাই নগরীর খুলশী থানাধীন আমবাগান কলোনীর বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

ctg

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জাগো নিউজকে বলেন, ‘আটক তিন কিশোর ছিনতাইয়ের উদ্দেশ্যে নগরীর নিউ মার্কেট থেকে মেরিনার্স রোডে যাওয়ার কথা বলে একটি রিকশা ভাড়া করে। রিকশাটি পুরাতন ফিসারিঘাট সড়কের প্রবেশের পথের কাছে আসতেই ছিনতাইকারীরা রিক্সা চালক জাহাঙ্গীরকে আঘাত করে তার কাছ থেকে নগদ অর্থ ছিনিয়ে নেয়। সেই সঙ্গে রিকশাটিও ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় রিকশা চালকের চিৎকার শুনে আশপাশের জনগণ এসে ছিনতাইকারীদের হাতে নাতে ধরে ফেলে। তিনি জানান, পরে পাথরঘাটা পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের দেহ তল্লাসী করে দুইটি ধারালো অস্ত্র ও ছিনতাইকৃত নগদ টাকা উদ্ধার করে।

এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।