বাসচাপায় বাপার প্রধান ব্যবস্থাপক নিহত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ২১ মে ২০১৮

সাভারে বাসচাপায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) প্রধান ব্যবস্থাপক উত্তম কুমার দেব নাথ নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উত্তম কুমার দেবনাথ মানিকগঞ্জের সিংগাইরের জয়মন্ডব এলাকার কৃষ্ণ কুমার দেবনাথের ছেলে। তিনি বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) প্রধান ব্যবস্থাপক হিসেবে ২০০০ সাল থেকে কর্মরত ছিলেন।

হেমায়েতপুর ট্রাফিক পুলিশের পরিদর্শক কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উত্তম কুমার দেবনাথ হেমায়েতপুর বাসস্ট্যান্ডের অদূরে মোল্লা সিএনজি পাম্পের সামনে রাস্তা পাড় হওয়ার সময় একটি দ্রুত গতির বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় জামাল ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা এসে মরদেহ তার গ্রামের বাড়ি নিয়ে যায়। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আল-মামুন/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।