১০ মণ আম ফেলে পালালো ব্যবসায়ীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২০ মে ২০১৮

ফরিদপুরের মধুখালী পৌরসদর বাজারে ম্যাজিস্ট্রেট আসছে শুনে প্রায় ১০ মণ আম ফেলে পালিয়ে গেছেন ব্যবসায়ীরা। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পবিত্র রমজান উপলক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মনজুর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল মধুখালী পৌরসদর বাজারে যান। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে আম ব্যবসায়ীরা দোকান ফেলে পালিয়ে যান। এ সময় কার্বাইডযুক্ত প্রায় ১০ মণ আম ও এক ঝুড়ি কলা জব্দ করা হয়। পরে পৌর ভবন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতে আম ও কলা ধ্বংস করা হয়।

অভিযানকালে ক্যাবের মধুখালী শাখার সাধারণ সম্পাদক শাহ মো. ফারুক হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ফয়েজ মো. ফিরোজ, মধুখালী থানার এসআই সুবির সাহা ফোর্সসহ উপস্থিত ছিলেন।

মধুখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনজুর হোসেন বলেন, রমজানে দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণ ও নির্ভেজাল পণ্য নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।