ট্রাক উল্টে ভ্যানের ওপর, নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৪ মে ২০১৮

খুলনার রূপসা সেতুর বাইপাস সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে ভ্যানের ওপর পড়ে ভ্যানের চালকসহ দুইজন নিহত ও এক শিশু আহত হয়েছেন।

সোমবার বিকেল ৫টার দিকে জেলার রূপসা উপজেলার রূপসা সেতুর বাইপাস সড়কে (জাবুসা চৌরাস্তার মোড়ে) এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাইপাস সড়কে যান চলাচল কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়।

রূপসা থানা পুলিশের এসআই ইব্রাহীম বলেন, কুদির বটতলা এলাকা থেকে দ্রুতগামীর একটি ট্রাক রূপসা সেতু পার হওয়ার জন্য টোল প্লাজার দিকে যাচ্ছিল।

এ সময় একটি যাত্রীবাহী ভ্যান জাবুসা চৌরাস্তা পার হওয়ার চেষ্টা করে। ভ্যানটি হঠাৎ করে সামনে চলে আসায় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ভ্যানের ওপর পড়ে। এতে ভ্যানের চালকসহ দুইজন নিহত হন।

ঘটনার পরপরই এলাকাবাসী এগিয়ে এসে হতাহতদের উদ্ধার করে। এ সময় বাইপাস সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। আহত শিশুকে তিলক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এসআই ইব্রাহীম।

আলমগীর হান্নান/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।