বেনাপোল সীমান্তে ৮ নারী-পুরুষ আটক


প্রকাশিত: ১২:২২ পিএম, ৩০ জুলাই ২০১৫

যশোরের বেনাপোল সীমান্তে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় আট বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার সকালে সীমান্তের সাদিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন, খুলনার নিরাপদের স্ত্রী টুকু রানী (৪৫), যশোরের মোস্তফার ছেলে আমিনুর রহমান (৩৮), ওমর আলীর ছেলে খোরশেদ আলম (২৯), নড়াইলের রানা ধরের মেয়ে সদাকার রানী (২৪), বরিশালের জয়দেব দাসের ছেলে দুলু দাস (৩৩), চট্রগামের আনোয়ারের ছেলে সলেমান (৪০), ফরিদপুরের জাকিরের মেয়ে চম্পা (২২) ও লিপি (২৪)।

আটক আমিনুর রহমান জানান, তারা সীমান্তের অবৈধ পথে ভারতে আত্মীয়ের বাড়ি গিয়েছিল। দেশে ফিরে আসার সময় বিজিবি সদস্যরা আটক করে থানায় চালান দেয়া হয়।

বিজিবি জানায়, অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে পাচারকারী দালালরা এসব নারী-পুরুষদের ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে বিজিবি সদস্যরা তাদের আটক করে পোর্ট থানা সোপর্দ করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাইজুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে মামলা হয়েছে। দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

জামাল হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।