বগুড়ায় ৬৫টি ককটেল ও অস্ত্র উদ্ধার


প্রকাশিত: ১০:৫১ এএম, ৩০ জুলাই ২০১৫

পুলিশ অভিযান চালিয়ে বগুড়ার জামিলনগর এলাকা থেকে ৬৫টি ককটেলসহ দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করেছে। তবে ছাত্রশিবিরের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনাকে সাজানো নাটক বলে দাবি করা হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান বৃহস্পতিবার সকালে জানান, পুলিশি অভিযানে ইতোপূর্বে গ্রেফতারকৃত বগুড়া শহর ছাত্রশিবিরের সেক্রেটারি সাব্বির শাহরিয়ার শুভর স্বীকারোক্তির ভিত্তিতে বুধবার রাত ১২টার পরে জামিলনগরে অভিযান চালানো হয়। এ সময় সদর থানার পুলিশ মনোয়ারা মঞ্জিল নামের একটি ছাত্রাবাস থেকে ৬৫টি ককটেল, ১টি চাপাতি, ১টি ডেগার ও ১টি হাসুয়া উদ্ধার করে।

এদিকে, ইসলামী ছাত্রশিবির বগুড়া শহর শাখার প্রচার সম্পাদক খলিলুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশের ককটেল ও ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনাকে সাজানো নাটক বলে দাবি করা হয়। তিনি বলেন, ছাত্রশিবিরের ভাবমূর্তি নষ্ট করতেই এই উদ্ধার নাটক সাজানো হয়েছে।

উল্লেখ্য, জেলা গোয়েন্দা পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে শহরের একটি ছাত্রাবাস থেকে শহর শিবিরের সেক্রেটারি ও ছাত্রকল্যাণ সম্পাদককে গ্রেফতার করে। পরে নাশকতার একটি মামলায় শহর সেক্রেটারি সাব্বির শাহরিয়ার শুভকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সদর থানার পুলিশ।

লিমন বাসার/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।