গৌরনদীতে ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা


প্রকাশিত: ১০:২২ এএম, ৩০ জুলাই ২০১৫

বরিশালের গৌরনদী উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদফতর ছয়টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান চালানো হয়।

এ সময় অপরিষ্কার-অপরিচ্ছন্নভাবে খাদ্যপণ্য উৎপাদন এবং মেয়াদোত্তীর্ণ ওষধ মজুদ রাখার দায়ে সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের মালিকপক্ষের কাছ থেকে জরিমানার টাকা আদায় করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদফতর বরিশাল কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান।

তিনি জানান, নোংরা পরিবেশে দুগ্ধ খাবার তৈরি এবং বিক্রির দায়ে গৌর নিতাই মিষ্টান্ন ভান্ডারকে চার হাজার, গৌরনদী সমবায় সমিতি ফুড স্টোরকে পাঁচ হাজার, শ্রীগুরু মিষ্টান্ন ভান্ডারকে ছয় হাজার, বিসমিল্লাহ বেকারিকে তিন হাজার এবং জব্বার বেকারিকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ইশান মেডিকেল হলের মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বেশকিছু ওষুধ জব্দও করা হয়। বরিশাল জেলা বাজার কর্মকর্তার প্রতিনিধি এবং উপজেলার নিবার্হী কর্মকর্তার প্রতিনিধি অভিযানে অংশ নেন।

সাইফ আমীন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।