বেনাপোলে এক লাখ মার্কিন ডলারসহ দুই পাচারকারী আটক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক বেনাপোল
প্রকাশিত: ০৩:১৬ এএম, ১১ মে ২০১৮

যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্ত থেকে এক লাখ মার্কিন ডলারসহ মওলা বক্স (৩৫) ও আলমগীর হোসেন (৪০) নামে দুই হুন্ডি পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে স্বরাংহুদা স্কুলের সামনে থেকে ডলারসহ তাদের আটক করা হয়। আটক মওলা বক্স বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর পূর্বপাড়া গ্রামের মুসা মল্লিকের ছেলে ও আলমগীর একই গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে।

যশোর-৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে রঘুনাথপুর বিজিবি ক্যাম্পের হাবিলদার মো. মামুনার রশিদের নেতৃত্বে একটি টহলদল অভিযান চালিয়ে স্ববাংহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে মাওলা বক্স ও আলমগীরকে আটক করে। তারা ডলার নিয়ে ভারত থেকে পালিয়ে বাংলাদেশে আসছিলেন।

পরে তাদের দেহ তল্লাশি করে এক লাখ মার্কিন ডলার পাওয়া যায়। আটককৃতদের নামে বৈদেশিক মুদ্রা পাচারের মামলা দিয়ে উদ্ধারকৃত মার্কিন ডলারসহ বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

মো. জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।