পুলিশের সামনে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:২২ পিএম, ০৭ মে ২০১৮
ছবি-প্রতীকী

বগুড়া শহরের ফুলবাড়িতে পুলিশের সামনে গণপিটুনিতে রুবেল নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে ফুলবাড়ি দক্ষিণপাড়ায় আবুলের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল ফুলবাড়ি দক্ষিণপাড়ার সঞ্জু মিয়ার ছেলে। তার নামে চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে দাবি করেছেন ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আমবার হোসেন।

নিহত রুবেলের মা ঝর্না বেগম অভিযোগ করেন, তার ছেলে রুবেল ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সোর্স হিসেবে কাজ করতো। পুলিশকে মাদক ব্যবসায়ীদের তথ্য দেয়ার কারণে এলাকার মাদক ব্যবসায়ীরা তার ওপর ক্ষুদ্ধ ছিল। ফলে বেশ কিছুদিন যাবৎ রুবেল বাড়িতে থাকতো না। সোমবার দুপুরে রুবেল জাতীয় পরিচয়পত্র নেয়ার জন্য বাড়িতে আসে। সন্ত্রাসীরা এ খবর জানতে পেরে বাড়িতে প্রবেশ করে ভাঙচুর করে এবং রুবেলকে ধরে নিয়ে গিয়ে আবুলের দোকানের সামনে মারপিট শুরু করে। খবর পেয়ে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম পুলিশ নিয়ে সেখানে আসলেও রুবেলকে উদ্ধার করেনি। তাদের সামনেই রুবেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম কোনো মন্তব্য না করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত রুবেল সন্ত্রাসী ও ছিনতাইকারী। স্থানীয় জনতা তাকে পেয়ে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ পৌঁছার আগেই রুবেল মারা যায়। তিনি পুলিশের সামনে রুবেলকে পিটিয়ে হত্যার অভিযোগ অস্বীকার করেন এবং রুবেল কখনও পুলিশের সোর্স ছিল না বলে দাবি করেন।

লিমন বাসার/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।