চট্টগ্রামে বস্তিতে আগুন : সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৪০ এএম, ০৭ মে ২০১৮

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি শুভপুর বাসস্ট্যান্ড এলাকার ছিন্নমূল বস্তিতে অগ্নিকাণ্ডে ২৯টি কাঁচা বসতঘর পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি হয়েছে আনুমানিক সাত লাখ টাকার। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। রোববার বিকেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জসীম উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘আগুনে ছিন্নমূল বস্তির ২৯টি কাঁচা বসতঘর পুড়ে গেছে। এতে আনুমানিক সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার করা হয়েছে প্রায় ৫০ লাখ টাকার মালামাল। এ সময় আগুনে শুবপুর বাসস্ট্যান্ডের পাশে ১০টি পরিবহন কোম্পানির কার্যালয় এবং তিনটি কুলিং কর্নার ও দুইটি ভাতঘর (হোটেল) পুড়ে গেছে।’

তিনি জানান, রোববার বিকেলে পৌনে ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড এলাকার একটি খাবারের হোটের থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুন পাশের বস্তিতেও ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট সন্ধ্যা ৬টার দিকে আগুন নেভাতে সক্ষম হয়।

জেডএ/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।