‘পতিতালয় উচ্ছেদ করে শামীম ওসমান গডফাদার খেতাব পান’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:০৬ পিএম, ০৬ মে ২০১৮

নারায়ণগঞ্জের ৪০০ বছরের কলঙ্কিত পতিতালয় উচ্ছেদ করে শামীম ওসমান গডফাদারের খেতাব পেয়েছেন বলে মন্তব্য করেছেন তারই বড় ভাই নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান উদ্যোগ নেন নারায়ণগঞ্জের কলঙ্কমুক্ত করা হবে। নারায়ণগঞ্জের সবস্তরের লোকদের ঐক্যবদ্ধ করে পতিতালয়টি উচ্ছেদ করে গডফাদারে খেতাব পেয়েছেন তিনি। ভালো কাজ করতে গিয়ে শুধু গডফাদার কেন তার চেয়ে বড় খেতাব পেলেও দোষের কিছু নয়। শামীম ওসমানের মত আমার যদি সেই সৌভাগ্য হতো তাহলে সেই খেতাব আমি মাথায় পেতে নিতাম।

রোববার দুপুরে জেলা প্রশাসক কাযর্যালয়ের সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ শহরের যানজট নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভায় এমপি সেলিম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, শামীম ওসমান পতিতালয় তুলে দিয়ে কতটুকু মহৎ কাজ করেছেন টানবাজারের মানুষ আজ বুঝতে পারছেন। ওই এলাকার লোকজন শান্তিতে বসবাস করতে পারছেন। মানুষ তাদেরকে আজ খারাপ ইঙ্গিত দিয়ে কিছু বলতে পারছে না। কারণ ৪০০ বছরের সেই পতিতালয় সেখানে নেই।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এফএম এহতেশামুল হক, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসনে আরা বেগম বীনা ও জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী প্রমুখ।

শাহাদাত/এএম/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।