ফেনীতে ছাত্রলীগে শিবির, ২ নেতাকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৩৩ এএম, ০৫ মে ২০১৮

আগে কোনো পদ-পদবী কিংবা কর্মসূচিতে না থাকলেও ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বে তাদের অবস্থান। এদের একজন ফেনী জেলা শাখার কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল তায়হান পাটোয়ারি অপরজন সরকারি কলেজ শাখার সহ-সম্পাদক আবদুল্লাহ আল নাঈম পাটোয়ারি। নানা বিতর্কের মুখে শেষ পর্যন্ত বৃহস্পতিবার তাদের স্বীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সংগঠন সূত্র জানায়, জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক আবদুল্লাহ আল তায়হান পাটোয়ারি ও ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক আবদুল্লাহ আল নাঈম পাটোয়ারিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। বৃহস্পতিবার সংগঠনটির জেলা সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সূত্র আরও জানায়, ২০১৫ সালে ফেনী জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর নানা বিতর্কের মুখে পড়ে। সবশেষ ‘শিবির’ সম্পৃক্ততায় গুরুত্বপূর্ণ দুটি ইউনিটে ছাত্রলীগের শীর্ষ পদবিধারী দুই সহোদরকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়। তাদের বাবা জামায়াতে ইসলামীর ‘রুকন’ ছিলেন বলে আওয়ামীলীগের হাইকমান্ড নিশ্চিত হয়। জেলা ছাত্রলীগের সাবেক দুই শীর্ষ নেতার তদবীরে তারা সহজে পদ ভাগিয়ে নেন।

আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।